শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০২:৩০ পূর্বাহ্ন

আপডেট
মুখ খুললেন সাবেক ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া

মুখ খুললেন সাবেক ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া

মুখ খুললেন সাবেক ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া

বিশেষ প্রতিনিধি:
সম্প্রতি ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) সাবেক কমিশনার আছাদুজ্জামান মিয়া ও তার পরিবারের বিপুল সম্পদের খবর প্রকাশ পায়। এরপরই দেশজুড়ে শুরু হয় নানা আলোচনা-সমালোচনা। আর এর মধ্যেই জানা যায় সস্ত্রীক সিঙ্গাপুরে গেছেন তিনি। এবার তার বিরুদ্ধে ওঠা অভিযোগ ও বিদেশে যাওয়ার কারণ নিয়ে মুখ খুললেন ডিএমপির সাবেক এ কমিশনার। বুধবার দেওয়া এক ভিডিও বার্তায় আছাদুজ্জামান মিয়া বলেন, আমি অত্যন্ত উদ্বেগের সঙ্গে লক্ষ্য করছি যে, দুই-একটি মিডিয়া খবর প্রকাশ করেছে যে আমার বিরুদ্ধে অভিযোগ ওঠার পরে আমি সস্ত্রীক বিদেশে পালিয়ে এসেছি; যা মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন এবং উদ্দেশ্যপ্রণোদিত।

তিনি বলেন, মূলত হৃদ্‌রোগের চিকিৎসার জন্য, ডাক্তারের পূর্ব-নির্ধারিত সময় অনুযায়ী আমি চিকিৎসার জন্য দেশের বাইরে এসেছি। চিকিৎসা শেষে আগামী ২২ তারিখে দেশে ফিরবো, ইনশাল্লাহ। আছাদুজ্জামান মিয়া বলেন, আমার বিরুদ্ধে দুই-একটি মিডিয়ায় অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে যে খবর প্রকাশ করেছে সেটি অসত্য, বানোয়াট, অতিরঞ্জিত এবং উদ্দেশ্যপ্রণোদিত।

 

জ্ঞাত আয়ের বাইরে এবং আমার জ্ঞাত আয়ের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ নয় এমন কোনো সম্পদ আমার বা আমার পরিবারের নেই। মূলত একটি চিহ্নিত মহল দেশের বাইরে থেকে এবং দেশের ভেতরে থেকে এ ধরনের অপপ্রচার করছে আমাকে হেয় করার জন্য। সামাজিকভাবে আমার ও আমার পরিবারের সদস্যদের সামাজিক মর্যাদা ক্ষুণ্ণ করার জন্য তাদের হীন স্বার্থ চরিতার্থ করার জন্য আক্রোশমূলক এ ধরনের হীন অপপ্রচার চালিয়ে যাচ্ছে। ডিএমপির সাবেক এ কমিশনার আরো বলেন, আমি সম্মানিত মিডিয়াকর্মী ভাইদের কাছে অনুরোধ করবো, আমার ও আমার পরিবারের সম্মান ক্ষুণ্ণ হয় এ ধরনের মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন অপপ্রচার থেকে সবাই বিরত থাকবেন।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |